হারাম সম্পর্কের করুন পরিণতি

 প্রিয় পাঠক আজকের এই পোস্টে আমরা জানতে চলেছি সম্পর্কের করুণ পরিণতি সম্পর্কে।



শুধুমাত্র একটি মেসেজ পাওয়ার অপেক্ষায় অর্ধ রাত পর্যন্ত জেগে থাকা। একটিবার তার কণ্ঠস্বর শুনার জন্য ভোরের চরম বেকুলতা। একটি রিপ্লাই এর আশায় সারাটা রাত জেগে থাকা। প্রথম দিকে তার প্রতি তেমন একটা দুর্বলতা কাজ না করলেও দিন দিন অনেক বেশি দুর্বল হয়ে পড়া। তাকে হারানোর ভয়ে চোখের অঝরে অশ্রু ঝরে পড়া। কিন্তু আজ তার কাছে আপনারা সব শুধুই আলগা ইমোশন আর পাগলামি। খুব চেষ্টা করেছিলাম তাকে হালাল ভাবে পাওয়ার কিন্তু অবশেষে কোনভাবেই সে আপনার হলো না। বুকের মাঝে হাজারটা কষ্ট চাপা রেখেও চুপ হয়ে গেলেন আপনি।




একদম চুপ ।মাঝে মাঝে কিছু প্রশ্ন আপনাকে খুব করে নাড়া দেয় সে আমার সাথে কেন করলে মনটা আমি তো তাকে হালায় ভাবে চেয়েছিলাম। তাহলে আল্লাহ আমায় তাকে কেন দিলো না? কিন্তু আপনার কি মনে পড়ে আপনার রবকেই ভুলে গিয়েছিলেন। আপনি ভুলে গিয়েছিলেন আপনার রব কতটা মহান। কতটা দয়ালু। আপনি এত বড় একটি পাপে জড়িত থাকার পরও আপনার রব আপনাকে ধ্বংস করে দেননি। আপনাকে তার রহমতের ছায়া থেকে বিতাড়িত করেননি। সমাজের কাছে অপমানিত করেননি।



হারাম সম্পর্কের করুন পরিণতি




তিনি আপনাকে ভালবাসেন। ভালোবাসেন বিধায় তিনি আপনাকে নতুনভাবে বাঁচার সুযোগ করে দিয়েছেন। কষ্ট নামক নেয়ামত দিয়ে আপনাকে সেজদায় পড়ে অঝোরে কাঁদার সুযোগ করে দিয়েছেন। তাকে আপন করে নিয়ে আরও একটি সুযোগ দিয়েছেন। যে আপনার জন্য অকল্যাণ তাকে আপনার থেকে দূরে সরিয়ে দিয়েছেন। আবার তিনি আপনাকে মনে করিয়ে দিয়েছেন আমার বান্দা ভেঙে পড়না। নিরাশ হইও না।


আউজুবিল্লাহি মিনাশ শাইতানির রাজিম।

ওয়ালা সাওফা ইউতিকা রব্বিকা ফাতারদ্ব।।।

শীঘ্রই তোমার রব তোমাকে এত দিবেন যে তুমি খুশি হয়ে যাবে।সূরা দোহা আয়াত নাম্বার ৫ ।

ফিরে আসুন মহান রবের কাছে তিনি ছাড়া আপনার আর কে বা আছে? ফি আমানিল্লাহ। অন্য কোন আরো নতুন পোস্টে আমাদের কথা হবে ততক্ষণের জন্য বিদায়।

Post a Comment

Previous Post Next Post